Bangla Sex Story And Choti All bangla sex stories Collection

তীব্র মেয়েলি যৌন গন্ধ ভুর ভুর করে বেরোচ্ছে।Bangla Choti Golpo | Bangla,English New Sex Story English Version

Pages - Menu

Search

Search Term:

তীব্র মেয়েলি যৌন গন্ধ ভুর ভুর করে বেরোচ্ছে।Bangla Choti Golpo


গায়ের রঙ শ্যামলা বলে বাপ-মা মেয়ের নাম দিয়েছিল কাজল। জন্মের কয়েক বছর পর যখন দেখা গেল মেয়ে কথা বলতে শেখেনি বোঝা গেল কাজল বোবা-কালা।গ্রামের সীমানায় নদীতে যাবার পথে কাজলদের বস্তি।বস্তির পিছনে শাল তমাল পিয়ালের জঙ্গল।কাজলের বাপ পেশায় ছিল ঘরামী।রাতে নাকি ডাকাতি করতো এমন কেউ কেউ বলে।কচি লাউ ডগার মত অভাবের সংসারে বেড়ে ওঠে কাজল।এসব বাড়িতে ভদ্রলোকেদের মত অত রাখঢাক থাকে না।এদের বেআব্রু যৌন মিলন কারো তোয়াক্কা করে না।এই পরিবেশে কাজলের বেড়ে ওঠা। যৌন সঙ্গম দেখার অভিজ্ঞতা ঘটে অনায়াসে।প্রথম দিকে বাবার নীচে মাকে কাৎরাতে দেখে ভয়ে সিটীয়ে গেলেও মায়ের মুখের প্রশান্তি দেখে ক্রমশ আকর্ষন অনুভব করে।পুরুষ সমাজে তার প্রতি অনীহার ভাব কাজল ক্রমশ টের পায়। সংসারে আর পাঁচটা বাতিলের সঙ্গে অবহেলায় বেড়ে উঠছিল কাজল।


কাজলের এখন 18 চলছে।কয়েক বার ঋতুস্নানে কাজলের শরীরে আনচান ভাবের তীব্রতা বাড়ে।পাড়ার বাচ্চারা ক্ষেপায়,’এ্যাই হাবু এ্যাই হাবু’ বলে। যে কানে শোনে না কি এসে যায় তার তাতে? আপনাদের মনে হতে পারে কাজলের মত একটা তুচ্ছ মেয়ে যে কথা বলতে পারে না নিয়মিত দু-বেলা আহার জোটে না তাকে নিয়ে কেন পড়লাম?এরকম অসংখ্য মেয়ে ছড়িয়ে ছিটিয়ে আছে আমাদের চারপাশে অস্বীকার করি না।আমি নিজেই কোনদিন ভাবিনি যে কাজলকে নিয়ে লিখতে হবে।আসলে আমার মনটা এত নরম চোখের সামনে কাজলকে দেখি আর ভাবি কিভাবে ওকে একটু সুখ দেওয়া যায়।একদিন দুপুর বেলা,ক্ষিধেতে পেটে চলছে ছুচোর লড়াই।জঙ্গলের পথ দিয়ে শর্টকাট করে ফিরছি বাড়ির দিকে।হঠাৎ ছর ছর শব্দে থামলাম।গ্রাম অঞ্চলে এসময় সাপ বেরোয়।মনে হল শুকনো পাতার উপর দিয়ে সাপের চলার শব্দ।শব্দটার উৎস সন্ধান করতে গিয়ে নজরে পড়ল ঝোপঝাড়ের ফাকে কষ্ঠি পাথর রঙের মসৃন একটা নিতম্ব।কাজল আয়েশ করে পেচ্ছাপ করছে,শব্দ তার পেচ্ছাপের বেগের।পাস কাটিয়ে বাড়ির পথ ধরলাম।
নিতম্বের ছবিটা ঘুরে ফিরে ভেসে উঠছে চোখের সামনে।দুবেলা ভাল করে খাবার ঠিক নেই যার অমন সুডৌল নিতম্ব হয় কি করে?ইচ্ছে করছিল নিতম্বে হাত বুলিয়ে দিই।কিন্তু সব ইচ্ছেকে আমল দিলে ফল বিপদজনক হতে পারে ভেবে নিজেকে দমন করলাম।আজকালকার নওযোয়ানরা আমার কথা শুনলে হাসবে জানি তাহলেও বলতে লজ্জা নেই, খোদাতাল্লার মর্জির উপর আমার অগাধ ভরসা।তার মর্জি বিনা গাছের পাতাও নড়ে না।কফিনের মড়া উঠে বসে তার ইশারায়।যাক বিশ্বাস মানুষের ব্যক্তিগত ব্যাপার সেই নিয়ে তর্ক করতে চাই না।মাঝে মধ্যে কাজলের কথা মনে পড়তো ইচ্ছে করতো তার শরীরটা দুইহাতে ছানতে।যা অসম্ভব সেই ইচ্ছে পরিচর্যার অভাবে ক্রমশ হীনবল হয়ে যায়।
একদিন স্নান করতে যাচ্ছি নদীতে।নজরে পড়ল দূরে গায়ে গামছা জড়িয়ে কাজল বার কয়েক এদিক-ওদিক দেখে সুরুৎ করে ঢুকে পড়ল জঙ্গলে। কৌতুহল বড় গায়ে পড়া সে কারো আমন্ত্রনের ধার ধারে না।ঢুকে পড়লাম আমিও।কোথায় গেল মেয়েটা?নিশি পাওয়ার মত তার অনুসরন করি। সন্তর্পনে জঙ্গলে ঢুকে দেখছি চারপাশ। এর মধ্যে গেল কোথায় মেয়েটা? আমি কি ভুল দেখলাম?নিজের চোখে দেখলাম সালওয়ার-কামিজ পরা গায়ে গামছা জড়ানো,চুপিচুপি ঢুকলো জঙ্গলে।একি ভোজবাজি নাকি? মুহুর্তে উপে গেল কর্পুরের মত? অনেক্ষন এদিক-ওদিক দেখে হতাশ হয়ে ভাবছি ফিরে আসবো হঠাৎ ঝোপের দিকে কাছেই নজরে পড়ে চোখ আটকে গেল।আরে ওটা কি? দশ-বারোহাত দূরে তমাল গাছের আড়াল থেকে কিঞ্চিৎ বেরিয়ে আছে তেলতেলে যার উপর সুর্যের আলো পিছলে পড়ছে?
একটু এগিয়ে ভাল করে দেখে বুঝলাম আমার ভুল হয়নি এতো আমার কাজলি রানির নিতম্ব কষ্টি পাথরের মত নিতম্ব কাজলের কিন্তু গাছের আড়ালে কি করছে? প্রাতঃক্রিয়া? তাহলে থেবড়ে বসবে কেন মাটিতে?একটু ঘুরে চুপি চুপি ওর সামনে একটা গাছের আড়ালে আশ্রয় নিলাম।একে কালা তায় গভীরভাবে নিমগ্ন টের পেল না আমার উপস্থিতি। হাটু মুড়ে পা দুটো দুপাশে ছড়িয়ে দেওয়ায় কচি রেশমি বালের আড়ালে গুদের চেরা স্পষ্ট।চেরার ফাকে মেটে রঙ্গের উত্তেজনায় স্ফীত ভগনাসা দেখতে পাচ্ছি স্পষ্ট।খুব কষ্ট হল সঙ্গীহীন অসহায় মেয়েটাকে দেখে।লুঙ্গি ঠেলে মাথা তুলেছে আমার অবুঝ অধৈর্য বাড়া।কাজলি তর্জনি দিয়ে ভগনাসার উপর ঘষছে আর উঃ-উঃ শব্দ করছে।কখনো আঙ্গুলটা ঢুকিয়ে দিচ্ছে ভিতরে।আহাঃ বেচারি একা-একা এ ছাড়া আর কি করতে পারে? আমি বাড়ার ফোস ফোসানি শুনতে পাচ্ছি। নিজেকে ধমক দিলাম,অন্যায়! একটা অসহায় মেয়েকে একা পেয়ে সুযোগ নেওয়া অনুচিত।কাজলের মতামত নেওয়া প্রয়োজন।সন্তর্পনে এগিয়ে গিয়ে ওর পাশে বসলাম।আমার ছায়ারস্পর্শে চমকে তাকিয়ে দ্রুত পা-মুড়ে গুদ আড়াল করার চেষ্টা করে।আমি ওর কাঁধে চাপ দিয়ে লুঙ্গি তুলে আমার বাড়াটা দেখালাম।
বিস্ময়ে চোখ বড় করে বাড়াটাকে দেখে।চোখে বিদ্যুতের ঝিলিক।কিছুক্ষন পর মুচকি হেসে আমারর দিকে চোখ তুলে তাকালো।বুঝলাম পছন্দ হয়েছে। কাজল জিভ দিয়ে ঠোট চাটে।
হাবেভাবে বোঝালো যদি জানাজানি হয়ে যায় বা পেট হয়ে যায়? বুঝলাম ব্যাপারটা সম্পর্কে ওর বেশ ধারনা আছে।আমিও ওকে আশ্বস্থ করলাম কোন ভয় নেই।ওর পাশে বসে গালে চুমু দিলাম। কাজল দাঁত বের করে হেসে আমার গলা জড়িয়ে চুমু দিল। বেশ পরিস্কার পরিচ্ছন্ন।গায়ের রঙ ময়লা হলেও গায়ে এক কনা ময়লা নেই।ইঙ্গিত করল জঙ্গলের আরো গভীরে যেতে। আমি ওর পায়জামা হাতে তুলে কোমর জড়িয়ে ওকে নিয়ে আরো কিছুটা ভিতরে ঢুকলাম। এখানে জঙ্গল আরো ঘন। একটা ফাকা জায়গায় ওর গায়ের গামছা নিয়ে পেতে দিলাম মাটিতে।দাঁড়িয়ে দাঁড়িয়ে চুমো খেতে খেতে ওর কদবেলের মত মাইজোড়া টীপতে লাগলাম। আমার হাভাতেপনা দেখে ও মিচকি মিচকি হাসছে। ইশারায় বললাম জামাটা খুলে ফেলতে।ও আমার লুঙ্গির দিকে ইঙ্গিত করল।আমি একটানে খুলে ফেললাম লুঙ্গি।কাজল আমার হাত নিয়ে ওর জামার হুকগুলো খুলে দিতে বলে।
শাল তমালের ঘন জঙ্গলে একেবারে অনাবৃত দুটি আদিম মানব-মানবী যেন কোন ভাস্করের ছেনিতে নিপুন সৃষ্ট মূর্তি সামনা-সামনি দাঁড়িয়ে আছে।
কাজলি ডান হাতে আমার বাড়াটা চেপে ধরে বুকে মুখ গুজে ‘উ-ম উ-ম’ শব্দ করে জানতে চাইল,এত বড় ঢুকলে ওর কষ্ট হবে নাতো?
আমি ওর পুরু ঠোটজোড়া মুখে পুরে সজোড়ে চুষতে লাগলাম।মাইজোড়া করতলে নিয়ে টিপতে টীপতে হাতের ইশারায় বোঝালাম,ওর চেয়ে কম বয়সী টুকটুকি আমারটা নিয়েছে।কোন কষ্ট হয়নি।
কাজলি ফিক করে হেসে আমার গলা জড়িয়ে নিজের দিকে টেনে’ই-হি-ই-হি’ শব্দ করে ওর মাই চুষতে ইঙ্গিত করে।আমি ওকে নিয়ে গামছার উপর বসলাম।আমার দিকে ফিরে কোলে বসে দুপা দিয়ে আমার কোমর বেড় দিয়ে মাই তুলে ধরল আমার মুখের কাছে।কপ করে মাই মুখে পুরে নিলাম।আমার হাত টেনে পাছা টিপতে বলে।আমি বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে ময়দার মত নরম পাছা টিপতে লাগলাম।ওর পাছার নীচে বাড়াটা খাবি খচ্ছে।খুব খুশি কাজলি কি করবে ভেবে পায়না। আমার চুলের মুঠি চেপে ধরে আছে।মরুভুমির মত অনন্ত পিপাসা ওর বুকে।মাথাটা চেপে ধরে সজোরে নিজের বুকে।মুখে শিৎকার দেয়,ই-হি-ই-ই-ই।
ইশারায় চুপ করতে বলি।কাজলি ঘাড় নাড়িয়ে সম্মতি জানাল।মাইদুট লাল হয়ে গেছে।কিসমিসের মত বোটায় মৃদু কামড় দিলাম।কাজলি হিসিয়ে উঠল।পাছাটা পিছন দিকে সরিয়ে দুপায়ের ফাকে হাত ঢুকিয়ে বাড়াটা বের খেচতে শুরু করে।তপ্ত শলাকার মত বাড়া খেচলে মাল বেরিয়ে যাবে।ওকে নিষেধ করি।মুণ্ডিটা গুদের মুখে লাগিয়ে ঢোকাতে বলে।গামছার উপর নিজে চিৎ হয়ে শুয়ে আমাকে বুকের উপর টানতে লাগল।হাটু মুড়ে থাই ফাক করে যে ভাবে গুদটা কেলিয়ে ধরল চোদনে অভ্যস্থ মেয়েরাই এরকম করে।
ইশারায় জানতে চাই,আর কেউ আগে চুদেছে কি না?
চোখ বড় করে জিভ কেটে দিব্যি করার ভঙ্গীতে অস্বীকার করলো।আমি গুদের সামনে নীলডাউন হয়ে বসে আঙ্গুল ওর গুদে ভরে দিলাম।কামরসে থৈ-থৈ করছে গুদ গহবর।
তীব্র মেয়েলি যৌন গন্ধ ভুর ভুর করে বেরোচ্ছে।কাজু লাজুক হেসে বাড়াটা নিয়ে আলতোভাবে আপ ডাউন করল।
আমি ডান হাতটা ওর উরুসন্ধিতে গুজে দিয়ে গুদটা খামচে ধরে চটকাতে থাকি।
কাজু হু-ই-ই-ই করে চিৎকার করে ওঠে আমি মুখ চেপে ধরি।
আঙ্গুলটা গুদ থেকে বের করে মুখে দিতে কাজু দুহাতে মুখ ঢেকে ফেলে।আমি হাবভাবে বোঝালাম গুদের রস আমার খুব ভাল লাগে।ত্ৎক্ষনাৎ দাঁড়িয়ে দুপা ফাক করে কোমর বেকিয়ে গুদটা আমার মুখে চেপে ধরে গুদ নাড়তে থাকে। নাকে বাল ঢুকে যাচ্ছে।ঘেমে নেয়ে কাজু বসে হাপাতে লাগল। এবার আমি বাড়াটা ওর মুখে ভরে দিলাম।ও পারছে না,হাপাচ্ছে।কাজু আমার বাড়া হাতে ধরে দাত বের করে হাসছে।একটু বিশ্রাম করে বাড়াটা মুখে পুরে নিল।চোখ দুটোতে প্রশ্ন ঠিক হচ্ছে কি না? আমি মাথা নেড়ে সম্মতি জানালাম।
ওর ধারালো জিভের স্পর্শ তীব্র যৌন সুখ দিচ্ছিল।গুদ মারানি কথা বলতে পারলে আরো জমতো।আমি নীচু হয়ে গুদ ফাক করে মেটিল সহ ফুটোর উপর ঠোট চেপে যখন সজোরে চোষন দিলাম কাজু হুই-ই শব্দ করে গুদটা উছাল মেরে আমার মুখের উপর থোকনা মেরে দুই থাই দিয়ে আমার মাথা চেপে ধরল।
আমি জিভ বের করে চেরাটায় দু-তিন বার চাটন দিতে কাজু মাথার চুল চেপে ধরে অস্ফুট শব্দ করে গুদটা মুখে ঘষতে থাকে।
ব্যাপারটা বুঝতে পেরে ওর গুদের ফুটোতে মধ্যম আঙ্গুল ঠেলে দিয়ে কোটটা ঠোটে চেপে চোষোন দিতে লাগলাম।কাজুর আচোদা গুদের মধ্যে তখন জল খসানোর তীব্র আশ্লেষে খপ খপ করে শব্দ হচ্ছিল।ও ঝটকা মেরে গুদটাকে প্রবল বেগেমুখের উপর ঠেষে দিচ্ছিল।
কাজু দুহাতে পিছনে ভর দিয়ে বুক চিতিয়ে থাই ফাক করে করুন ভাবে আমার দিকে তাকালো।
ভর দুপুরে একেবারে ঘেমে সারা।বাল ভিজে গেছে।হাপিয়ে উঠেছি।ওকে বিরত করে বিশ্রাম নিতে থাকি।
কাজলির জল খসানোর ধরন দেখে বুঝলাম,বোবা-কালা হলে কি হবে যৌন ক্ষমতা অসাধারন।বড়বড় নিশ্বাসের সঙ্গে মাইজোড়া ওঠানামা করছে।আজ জমিয়ে চোদা যাবে।
কাজলি পিছনে হাতে ভর দিয়ে পা-মেলে দিয়ে আমার দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে।যেন কয়েক রাউণ্ড লড়াইয়ের পর দুই প্রতিদ্বন্দি তৈরি হচ্ছে আবার লড়াইয়ে জন্য।ওর হাসি দেখে নিজেকে ঘায়েল বোধ করি।টুকটুকিকে চোদার সময় এত ক্লান্ত মনে হয়নি। মনে মনে ভাবি আজ এমন চোদন দেবো দাঁত কেলানো বেরিয়ে যাবে।
একটা গাছে হেলান দিয়ে বসে আছি।আমার সামনে পিছনে হাতের তালুতে ভর দিয়ে ইজি চেয়ারের মত বসে কাজলি।ছোট ছোট শ্বাস পড়ছে,তালে তালে বুকের উপর কদবেলের মাইজোড়া ওঠানামা করছে।নির্লোম শরীরের উরুসন্ধিতে একথোকা বাল। চাপা ঠোটে লেপটে আছে হাসি।একটা পা আমার বাড়ার কাছে বুড়ো আঙ্গুল দিয়ে বাড়াটাকে খোচাচ্ছে। আমি পা-টা ধরে পায়ের তালুতে বাড়া দিয়ে সুড়সুড়ি দিতে ‘হি-হি’ করে হেসে উঠল।ঝিলিক দিয়ে ঊঠল খকঝকে হাসি।গুদ চুইয়ে গড়িয়ে পড়ছে কামরস।ঢলঢলে চোখের পাতা বেশ কামাতুরা সদ্য জল খসিয়ে কাজলি।
আমি ফের বাড়ার মাথায় থুতু দিয়ে বামহাতে গুদের পাপড়ি সরিয়ে ডানহাতে ধরা বাড়াটা গুদের ফুটোয় ঢুকিয়ে চাপ দিলাম।কাজল ড্যাবড্যাব করে বাড়ার গুদে ঢোকা লক্ষ্য করছিল।পচ পচ করে বাড়াটা আনকোরা কুমারি গুদে ঢুকতে দাতে ঠোট কামড়ে অস্ফুট উম-উম শব্দ করে কাজলি। চোয়াল চেপে নিজেকে সামাল দেয়।আমি মাই জোড়া চেপে ধরে মানা করি শব্দ করতে।ওর আচোদা গুদের ফুটো আটোসাটো হলেও স্পঞ্জের মত তুলতুলে নরম থাকায় ভিতর বাইর করতে অসুবিধে হচ্ছিল না। ইশারায় জিজ্ঞেস করি,লাগছে কিনা?
কাজু ঘাড় নেড়ে চালিয়ে যেতে বলে।
অর্ধেকের বেশি বাড়াটা ঢুকিয়ে একটু থেমে ওর কোটটা চেপে নাকটানা করে চুনোট করতে করতে চুচির নিপল দুটোকে টীপছিলাম।কাজু জিভ বের করে ঠোটে বুলিয়ে ইঙ্গিত করল পুরো ঢোকাতে।
আমি পাছাটা কিঞ্চিৎ পিছন দিকে নিয়ে দিলাম রাম ঠাপ।হু-ই-ই-ই শব্দে এলিয়ে পড়ল কাজলি,চোখ উলটে গেছে মাথা নুইয়ে পড়েছে পিছন দিকে। আমার তলপেট কাজলির গুদের মুখে সেটে আছে।কি করব বুঝতে পারছি না।আশপাশ চেয়ে দেখলাম কেউ কোথাও নেই।একটু পরে দেখলাম ধীরে ধীরে চোখ মেলছে কাজলি।ঘাম দিয়ে জ্বর ছাড়ল।ঝকঝকে দাত বের করে হাসছে।সোজা হয়ে বসে আমার কোমর জড়িয়ে ধরে যারপরনাই চাপ দিতে থাকে।আমাকে টেনে বুকে চেপে চিৎ হয়ে শুয়ে পড়ল। বাড়াটা ছিটকে বেরিয়ে গেছিল আমি ফের ঢুকিয়ে দিয়ে তিন-চারবার অন্দর বাহার করে খেলিয়ে সপাটে দিলাম রাম ধাক্কা। রেলওয়ে বাফারে ধাক্কা খাওয়ার মত কাজুর গুদের মুখে আমার তলপেট আটকে গেল।আমি বুকের উপর শুয়ে ওর মুখ চেপে ধরে চোখে চোখ রাখলাম।কাজুর নগ্ন শরীরটা থর থর করে কেপে উঠল। অসাধারন বোবা মেয়েটার যৌনক্ষমতা। আমাকে জড়িয়ে ধরে এলোমেলো চুমু খেতে থাকে।
আমি কোমর তুলে হাফ স্ট্রোকে একটা ঢেকি পাড় দিলাম।ওর দিকে তাকাতে কাজু মুখ তুলে আমার গালে আলতো কামড় দিয়ে পাছা উছাল দিল।ইশারায় জানতে চাইলাম, সুখ পাচ্ছে কি না?
কাজু জিভ ভেংচি দিয়ে হেসে তলঠাপ দিয়ে না থেমে চুদতে বলল।আমি দেরী না করে এবার ধীর লয়ে ফুলস্ট্রোকে আচোদা গুদে পাম্প করতে লাগলাম।
কাজলি অস্থির হয়ে উঠছিল আমার পাছার দাবনা খামচে ধরে নাগাড়ে মুখে গালে নাকে চুমো খেয়ে জিভ দিয়ে চেটে নগ্ন দেহটাকে দুমড়ে মুচড়ে উছাল মেরে পাকা চোদন খোরের মত আচরন করছিল।জীবনে প্রথম কোন পুরুষের চোদন খেয়ে তৃপ্তিতে ভরপুর ১৬আনার ১৮আনা উষুল করে নিতে চাইছে।আমি বাঙালি হলেও বাড়া পাঠানের মত ।আল্লার নাম করে ঝটকা ঠাপ মারলেও বোবাটা শুধু কোৎকানি খাওয়া ছাড়া কোন প্রতিবাদ করেনি।মিনিট পনের ধরে পাম্প দিতে কাজু হি-হিক্-হি শব্দ করে ঠাপ নিতে থাকে।ওর গুদের ভিতর শুরু হয়েছে ভুমিকুম্প।সারা শরীর কাপতে থাকে থর থর।আমি তীব্র বেগে উষ্ণ বীর্যধারা উগরে দিতে লাগলাম কাজুর যোনি গর্তে। নেতিয়ে পড়ল ওর শরীর ফ্যাদায় মাখামাখি বাড়াটা ধরে কাজলি বলে,হাহা-হিইইই-এ্যা-এ্যা–।
ধুর বোকাচোদা কি বলে বোঝা যায় না।লুঙ্গি পরে বেরিয়ে পড়লাম জঙ্গল থেকে। বেলা হল সূর্য মাথার উপরে, স্নান সারা হয়নি।

No comments:

Post a Comment