Bangla Sex Story And Choti All bangla sex stories Collection

এরপর আমি আপুর দুধগুলাকে চুষতে শুরু করলাম I Bangla Sex Story | Bangla,English New Sex Story English Version

Pages - Menu

Search

Search Term:

এরপর আমি আপুর দুধগুলাকে চুষতে শুরু করলাম I Bangla Sex Story


আমাকে দেখে ও পুরা অবাক হয়ে গেল। আমি বললাম, আপু তুমি কি করছ? আপু তাড়াতাড়ি ওর কামিজ দিয়ে শরীর ঢাকার ব্যর্থ চেষ্টা করলো। আমাকে বললো, " আমি যে সাজিদ... আমি কোনো খারাপ মেয়ে না, আমাকে তুই খারাপ মেয়ে ভাবিস না প্লীজ, ফিজিক্যাল নীড সবারই থাকে, তাই আমি এটা করছিলাম। তুই কাউকে বলিস না প্লীজ, আমার ভাই।" আমি বললাম, না না, আমি কাউকে বলবো না। আমার ধোনটা তখন ৭" হয়ে ছিল আর প্যান্টের উপর দিয়ে ফুলে দাঁড়িয়ে ছিল। আমি বললাম, তোমার এসব দেখে আমারও অবস্থা খারাপ। চলো আমরা দুইজন একসাথে দুইজনকে স্যাটিসফাই করি। কেউ কোনোদিন জানবেনা, আমি প্রমিস করছি তোমার কাছে। আপু আমার উপর রেগে গিয়ে বললো, আমরা ভাই-বোন, আমরা এসব করতে পারিনা। আমার মাথা টা গরম হয়ে গেলো। আমি বললাম যে, তাহলে আমি কালকে আম্মুকে বলব যে আপু রাতে খারাপ কাজ করে। আপু সাথে সাথে আমার হাত ধরে বলল, প্লীজ ভাই, এ কাজ করিস না। আম্মু
আব্বু আমাকে শেষ করে ফেলবে। আমি বললাম, তাহলে যা বললাম তাই করো। আপু বলল, ঠিক আছে, কিন্তু কোনোদিন আমি আর তুই ছাড়া যাতে এসব ব্যাপার কেউ না জানে। আমি বললাম, ও কে, মাই সিস্টার। তখন আপু আমার প্যান্টের দিকে তাকালো আর বললো, তোর ঐটাতো বড়ো? আমি বললাম, তোমার ফিগার দেখেই এতো বড়ো হয়ে গেছে। আম তখন আপুর শরীর থেকে ওর কামিজটা সরিয়ে দিলাম। আপু বলল, তুইও তোর প্যান্টটা খুলে আমার পাশে শুয়ে পড়। আমি আমার প্যান্টটা খুলতে আমার ৭" ধোনটা বের হয়ে আসলো। আপু হাঁ করে আমার ধোনের দিকে তাকিয়ে থাকলো। আমি বললাম, এভাবে তাকিয়ে কি দেখতেসো? আপু বললো, আমার তোর ধোনটাকে খুব ধরতে ইচ্ছা করছে। আমি বললাম, ধরো, যা খুশী তাই কর। ওরপর আমি সব ড্রেস খুলে আপুকে বললাম, বিছানায় চলো। এরপর দুইজন একসাথে নেকেড অবস্থায় বেডে শুয়ে পড়লাম। আমি ফার্স্ট কোনো মেয়ের বডিতে হাত দিলাম। আমার পুরা বডিতে মনে হলো কারেন্টের শক খেলাম। আমি আপুর লিপগুলাকে চুষতে শুরু করলাম। আপুও আমাকে খুব শক্ত করে ধরে আমার মুখের ভিতর জিহ্বা ঢুকিয়ে দিলো। প্রায় পাঁচ মিনিট আমরা কিস করলাম। এরপর আমি আপুর দুধগুলাকে চুষতে শুরু করলাম। আপু পাগলের মত আমার মাথাটাকে ওর দুধের সাথে চেপে ধরতে লাগলো আর উফ আফ ওঃ ওঃ করতে লাগল। আমি একটা চুষতেছিলাম আর অন্যটা হাত দিয়ে টিপছিলাম। আপু বললো, ওঃ সাজিদ, জোরে জোরে টেপ আমার দুধ গুলোকে। আমি তারপর অন্য হাত দিয়ে আপুর সোনায় হাত দিলাম। তখনি আপু কেঁপে উঠল। আপুর সোনাটা পুরা ভিজা ছিলো। আমি আর নিজেকে সামলাতে পারলাম না। এবার আমি নিচের দিকে গেলাম আর আপুর পা দুইটাকে ফাঁক করে কিছুক্ষণ তাকিয়ে থাকলাম। আপু বলল, ওহ সাজিদ, আমি আর পারছিনা। আমি তখন আমার জিহ্বা দিয়ে সোনাটা চাটা শুরু করলাম। তখন আপু মনে হচ্ছিল পুরা বেডটা নিয়ে উপরে উঠে যাবে আর শুধু আহহহ আহহহহ ওহহহ আওওওও ওউচ, জোরে জোরে, আরো জোরে চোষ, এসব বলতেসিল। ওরপর আপু কোমর উপরের দিকে উঠিয়ে আমার মাথাটা ওর সোনার মধ্যে দুই হাত দিয়ে চেপে ধরলো। আমার নাক, ঠোঁট সবকিছুতে আপুর মাল লেগে গেল। আমি খুব জোরে জোরে ২টা আঙুল ঢুকাচ্ছিলাম আর আমার জিহ্বাটা যতটুকু যায়, ভিতরে ঢুকাচ্ছিলাম। আপুর পুরা শরীর কাঁপতে শুরু করলো। দুই পা দিয়ে আমার মাথাকে সোনার মধ্যে চেপে ধরলো। তারপর সোনার সব মাল আমার মুখের ভিতর ফেলল। আমার তখন পুরা শরীরে আগুন জ্বলতেছিল। আমি বললাম, আপু আমার ধোনটা চুষে দাওনা প্লীজ। আপু বললো, অবশ্যি চুষবো। আপু উঠে আমার ধোনটা দুই হাত দিয়ে ধরে একটা টিপ দিলো, ধোনটা আরো ফুলে উঠলো। আপু তখন ধোনটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে শুরু করল। আমার মনে হচ্ছিল তখনি আমার মাল বের হয়ে যাবে। আমি ধোনটা বার বার আপুর মুখে চেপে ধরছিলাম। আমার ৭" ধোনটা আপু পুরা নিতে পারছিলো না। প্রায় পাঁচ মিনিট আপু আমার ধোনটা চুষলো। এখন আমি আপুকে বললাম, আমি সোনার মধ্যে ঢুকাবো। আপু বলল, আমি তো ভার্জিন, কখনো কারো সাথে সেক্স করিনি, শুধু আঙলি করেছি। ফার্স্ট টাইম তো অনেক ব্যথা হবে। তখন আমি বললাম, আমিও ভার্জিন, তবুও চলো চেষ্টা করি। আমি আপুর উপর উঠে পা দুইটা ফাঁক করে ধরলাম। এরপর আমার ধোনটা আপুর সোনার সাথে ঘষতে আরম্ভ করলাম। আপুর মাল বের হওয়া শুরু হলো, ও ওহহহহ ওওওহহহ করে উঠলো। আমার ধোনটা পুরা মালে ভিজে গেল। আমি এরপর আস্তে আস্তে ধোনটাকে সোনার ফুটার মধ্যে সেট করলাম আর একটু চাপ দিলাম। আপু সাথে সাথে আআআআআওওওঔউউউ ওঃহহহ, অনেক ব্যথা, প্লীজ, আস্তে, বলে বেডশীটটা দুই হাত দিয়ে খামচি মেরে ধরলো আর চোখ দিয়ে পানি বের হয়ে গেল। আমি বললাম, আওউ, আর একটু কষ্ট করো, একটু পরেই ভালো লাগবে। আমি স্লোলি চাপ দিতে লাগলাম আর ধোনটা ঢুকাতে লাগলাম। আপু চিৎকার করে উঠল আউউউউ, ব্যাথাআ, আস্তে ঢুকাও, প্লীজ। আপু দুই হাত দুই পা দিয়ে আমাকে অনেক শক্ত করে জড়িয়ে ধরল আর আমার পিঠে খামচি দিয়ে ধরলো। আম ধোনটা সোনার মধ্যে ঢুকিয়ে আপুকে কিস করতে লাগলাম, দুধগুলো টিপতে লাগলাম। এরপর ধীরে ধীরে আপুকে চুদতে শুরু করলাম। আপুর পুরা শরীর কাঁপতে লাগল আর মনে হল আপুও আস্তে আস্তে রিল্যাক্স হচ্ছিল ও আরাম পাচ্ছিল। আমি আমার স্পীড একটু বাড়িয়ে দিলাম। আপু ওওওওও আআআআহহহহ, আমাকে খেয়ে ফেল সাজিদ, পুরা ধোনটা আমার সোনার মধ্যে ঢুকিয়ে দে। আমার আদরের ভাই, আমি তোকে খেয়ে ফেলব, আমি তোকে ছাড়বোনা। আপুও কোমর উপর দিকে উঠিয়ে আমার সাথে তাল মিলাতে লাগলো। এরপর আমি আপুকে বললাম, আমি শুই, তুমি আমার উপর উঠে করো। তখন ও আমার উপর উঠে নিজের হাতে আমার ধোনটা সোনার মধ্যে আস্তে আস্তে ঢুকালো আর ওঠা বসা করতে লাগলো। এভাবে ওর ৩৮ সাইজের দুধগুলো জাম্প করা শুরু করল। তখন আমি দুই হাতে দুধগুলো টিপতে লাগলাম আর আপু জোরে জোরে করতে লাগলো। আমি বুঝতে পারলাম, আমার মাল বের হওয়ার সময় হয়েছে। আমি আপুকে আবার নিচে রেখে উপরে উঠলাম। এবার আমি খুব জোরে জোরে ধোনটা ঢুকাতে আর বের করতে লাগলাম। আপু আমাকে শক্ত করে জড়িয়ে ধরে বলল, আরো জোরে কর, আরো জোরে, আমার সোনাটা ফাটিয়ে ফেল, সোনার সব মাল বের করে ফেল। আমি আর পারছিনা সাজিদ, আমার জল খসবে এখই। আপুর পুরা বডি কাঁপতে লাগলো আর মোচড়াতে শুরু করল। আপুর মালে আমার পুরা ধোনটা ভিজে গেল, রস বিছানায়ও পড়ল। আমিও ৩/৪ বার খুব জোরে ঢুকালাম আর বের করলাম। এরপর তাড়াতাড়ি ধোনটা বের করে আপুর দুধ গুলোর উপর আমার সব মাল ঢেলে দিলাম। আমার মনে হলো এত মাল আমার কখনো বের হয় নাই। আমার যখন মাল বের হচ্ছিল তখন আপু ধোনটা কে ধরে আমার বিচিগুলোকে আদর করতেসিল। আমি খুব টায়ার্ড হয়ে আপুর পাশে শুয়ে পড়লাম আর আপুকে কিস করলাম। আপু বলল, আমি জীবনে এত আরাম পাইনি যা তুই আজ আমাকে দিলি। আমি বললাম, তোমার যখন দরকার হবে আমাকে বলবা, আমি তোমাকে আরাম দিয়ে যাবো। তখন আপু আমাকে বলল, সাজিদ, ভাই আমার, আমাদের সিক্রেট রিলেশনের কথা কাউকে বলবিনা, আমার কাছে প্রমিস কর। আমি বললাম, আপু প্রমিস। আপু টিস্যু দিয়ে আপুর দুধগুলোকে মুছে আমাকে জড়িয়ে ধরে নেকেড অবস্থায় শুয়ে গেলো আর আমরা দুইজনই ঘুমিয়ে গেলাম।

2 comments:

  1. Wow, What A New Style Blogs, Its Really Romantic And Sexy, Thanks Admin bangla Sex Story

    ReplyDelete
  2. Bangla Sex Video Dekhte Visit Koru http://www.banglasex.mobi

    ReplyDelete