Bangla Sex Story And Choti All bangla sex stories Collection

তুমি জামাইয়ের সব ইচ্ছা পূরণ করবে বলে তার ঠোটে একটা ছোট্ট চুমু খেলাম Bangla choti golpo | Bangla,English New Sex Story English Version

Pages - Menu

Search

Search Term:

তুমি জামাইয়ের সব ইচ্ছা পূরণ করবে বলে তার ঠোটে একটা ছোট্ট চুমু খেলাম Bangla choti golpo


রিপার সতিচ্ছেদ ফাটানোর কাহিনী@@ কিশোর বয়সের দুটো চোদাচুদির পর আমার যৌবন এলো। চোদার জন্য মাল বাছাই করা আর নীরবে খেতে চেষ্টা করাই আমার ব্রত। কিন্তু প্রেম এসে গেল জীবনে। রিপা আমার প্রেমে পড়লো ভীষণ ভাবে। এইসব মেয়েদের এড়িয়ে চলার কারণ ছিলো সময় নষ্ট সোনার কষ্ট। তারপরো এভাবে আসা জিনিস তো ঠেলে ফেলা যায় না। একটু সময় লাগবে এই যা। রিপা আজকের গল্পের নায়িকা। চোদার অংশটাই শুধু লিখব। সময়টা দুই বছরব্যাপী বিস্তৃত। প্রথম ডেটিংটা করলাম ধান ক্ষেতে। স্কুল ড্রেস পড়া রিপাকে নিয়ে মাঠের এক্কেবারে মাঝে চলে গেলাম। ছোট একটা পুকুরের মতো ছিলো সেখানটায়। তার পাড়ে ঘাসের আচ্ছাদন। চারপাশে কাঁচা ধানের গন্ধ। আমি স্বভাবতই নবিস সেজে তার অভিঙ্গতার ভান্ডার খুলতে চাইছিলাম। মাথাটা তার কোলে রেখে শুধু নাক ঘসছিলাম পেটের উপর। তার আঙ্গুলগুলো বিলি কেটে দিচ্ছিলো আমার চুলে। নাক ঘষাটা একটু প্রকট করে বুকের দিকে উঠতে থাকি। নরম দুধের স্পর্শ আমাকে শিহোরিত করে। ব্রা পড়েনি সে, তারপরো খাড়া চুচি দুটো এক্কেবারে কোমল আর মমূণ। হাত দুটো
পিঠের উপর দিয়ে ঘুরিয়ে এনে একটা দুধ টিপতে ধাকি অন্যটা নাকের গুতো দিয়ে। এই এসব কি করছো? নরম সুরে প্রতিবাদ রিপার। কিচ্ছুনা, তুমি রাগ করলে থাক। চট করে উঠে পড়ি আর হাতদুটো গুটিয়ে নিই। অভিনাকে নাকের বাশি ফুসছে আমার, দেখাচ্ছি আমি ভীষণ রাগ করেছি। কাজ হলো কিছুক্ষন পর সে আমার পিঠে চেপে ধরলো তার খাড়া দুটি চুচি। আর ঠোট দুটি দিয়ে আমার ঘাড়ে সুরসুরি দিতে থাকলো। যা হোক অনক সময় পার হলে শেষে একটা সময় আমরা ঘাসের বিছানায় চিংপটাং। আমার একটা হাত তার জামার ভেতরে বুকের উপর দলাই মলাইয়ে ব্যাস্ত অন্যটা তার রানের মাঝে ঘষছি সুয়োগ পেতে চিপায় ঢুকার। অবশেষে সুযোগ এলো চট করে তার পাদুটো সরে গেল। আর আমি ব্যাস্ত হাতে পাজমার দড়ি টেনে হাতটা গলিয়ে দিলাম ভিতরে। বালের ঘনঘটা চারিদিকে, হাতরে নিলাম জায়গাটা ভোদার পাশে চুলকাতে থাকলাম। এ্যাই.......... ছাড়.......না............। আর ছাড়াছাড়ি, আঙ্গুল চালিয়ে দিলাম ফাক দিয়ে। ভেজা আর আঠালো রসে আমার গোটা হাত কজ্বি অব্দি চটচটে অবস্থা। এদিকে রিপার শীৎকার কিকি.................করছো....................... এ্যাই...................... ছাড়............ না। আর চুল তো টানতে টানতে এক গোছা তুলে ফেলেছে বোধ করি। অবশেষে ক্লান্ত হয়ে রিপার পাজমার ভিতরে থেকে হাত সরিয়ে নিলাম। তার কি হলো কতদুর হলো জানিনা শুধু এটুকু বুঝলাম আমার চোদার পথে এক ধাপ এগিয়ে গেলাম। সেদিনের মতো উঠে পড়লাম। সময় আর সুযোগএর অপেক্ষায় থাকা। জনি পরের বার আমি তাকে চুদবো এটা ফাইনাল। সুযোগ হলো মাস তিনেক পরে। আম্মা বাসায় নেই মামাবাড়ি গেছে। বাসা খালি। রিপাকে বাসায় আসতে বলি। শীতের সকাল। সাড়ে ৯টার দিকেই সে চলে আসে। আমি তখনো লেপের নীচে। ঘরে ঢুকেই সে গিন্নীপনা শরু করলো। আমি লেপমুড়ি দিয়ে দেখছিলাম তার কাজকাম দেখছিলাম। ঘন্টা খানেক পর আমি উঠে তাকে জড়িয়ে ধরলাম, শুধু ঘর গোছালেই বউয়ের কাজ হয় না জামাইটাকে আদর করতে হবে না। যাহ, লজ্জা লাগে আমার। আমি তাকে কোলে করে বিছানায় নিয়ে গেলাম। আজকে তুমি জামাইয়ের সব ইচ্ছা পূরণ করবে বলে তার ঠোটে একটা ছোট্ট চুমু খেলাম। কি ইচ্ছা? জানতে চাইলো সে। তুমি আর আমি একদম ন্যাংটো হয়ে শুব এখন। নাহ আমি পারবো না। পারতেই হবে, বলে তার কামিজের চেনে হাত রাখলাম। একটানে নামিয়ে আনলাম। ফর্সা সুন্দর পিঠটাতে চুমোয় ভরিয়ে দিতে লাগলাম। আমি জানি আজ সময় আমার হাতে তাই তাড়াহুড়ো নেই কোন। চুমোতে চুমোত কামিজের হাতা গলিয়ে জামাটা কোমরের কাছে নামিয়ে আনলাম। সামনে এসে বুকদুটো দেখে আমার দুচোখ পরম আনন্দে নেচে উঠল। ফর্সা দুধগুলোর বাদামী চুড়া এক্কেবারে মাখনের মতো নরম আর সুডোল দাড়িয়ে আছে সোজা হয়ে। দেরী না করে মুখ নামিয়ে আনলাম চুচি দুটোর উপর। একটাতে হাতে কিসমিস দলা করতে থাকি অন্যটা দাতে। ইশশশ............. আহ.................... উহহহ............................ শব্দে মাতাল হয়ে যাই আমি। বুক চুয়ে চাটতে থাকি তার সারা পেট। নাভিতে জিহ্ববা লাগাতেই সে শিউরে উঠে। জিহ্ববা দিয়ে নাভির গর্তে ঠাপাতে থাকি চুক চুক করে তার উত্তেজনার প্রকাশ তখন প্রকট। প্রবল আবেগে আমার মাথাটা চেপে ঢুকিয়ে দিতে চাচ্ছে সে পেটের ভিতরে। বৃঝলাম রিপার সেক্স নাভিতে। নাভির কর্ম করতে করতেই হাত চালিয়ে দিলাম পাযজমার ফিতের দিকে একটানে খুলে নিলাম। পরে তার সাহায্যে নামিয়ে নিলাম নীচে। একটুকরো কাপড়ো আর থাকল না তার শরীরে। আমি লুঙ্গিটা কোনমতে পা গলিয়ে ফেলে দিলাম নীচে। মুখটা নামিয়ে আনলাম আর ভোদার উপরের খালি জমিনটাতে। সবে বাল গজানো শুরু হয়েছে তার রেশমী বালগুলো ঝরঝরে আর মসৃন। এখানে থাকি কিছুক্ষন চাটতে থাকি বালগুলো আপন মনে। রিপার অবস্থা তখন সপ্তম আসমানে। আহ..............ইশশ কিক্বর..................... আর কতো............. এবার ছাড়। জায়গামতো পেীছে গেছি আর ছাড়াছাড়ি। ভেদার গালাপি ঠোট গুলো আমার দিকে রসিয়ে জাবর কাটছে। জিহ্বটা চট করে ঢুকিয়ে দিলাম ভিতরে। গরম একটা ভাপ এসে লাগলো নাকে সেই সাথে গন্ধো। ভালোই। আর রিপা মাহ............... মরে গেলাম.................... এইই................. ছাড়ো না.....................। কিছুক্ষন তাকে তাতিয়ে চট করে উঠে বলি, তোমার পালা এবার। মানে? আমি যা যা করলাম তুমি তা তা করো। যাহ আমি পারবো না। করো জলদি? রাগেই বলি রাগ হবার তো কথাই। কি বুঝলো কে জানে, হাত বাড়িয়ে আমার সোনাটা ধরলো। চোখ বন্ধকরে একটা চুমু খেয়ে বললো আর কিছু পারবো না। সে কি? আচ্ছা ঠিক আছে তুমি বস আমিই করছি। বলে তার মুখের মাঝে সোনাটা ঘষতে থাকলাম। কামরসে চটচটে হয়ে যাচ্ছে তার মুখ। সে বোধকরি ভাবলো এর চেয়ে জিহ্ববায় নিলেই ভালো। হা করতেই ঢুকিয়ে দিলাম পুরোটা তার মুখে। ধাক্কাটা একটু জোরেই হলো এক্কেবারে গলা পর্যন্ত ঠেকলো সাথে সাথেই োয়াক থু করে ঠেলে দিতে চাইলো আমাকে। আমি জানি এবার বের হলে আর ঢুকানো যাবে না তাই একপ্রকার জোর করেই ঠেলে দিলাম আর তার মাথাটা চেপে রাথলাম। খানিক পরে উপায় না পেয়ে অনভস্তের মতো সে চুক চুক করে চুষতে লাগলো সোনাটা। একটু সহজ হতেই বের করে বললো প্লিজ আর না। জোর করলাম না আর। পাশাপাশি শুয়ে পড়লাম দুজনে। আমার হাতটা তার ভোদার ঠোটে কচলাতে থাকি। আর তার হাতটা ধরে এনে সোনার উপর রেখে দিলাম। একটা সময় সোনার পানি আর ভোদার আঠায় হাতের অবস্থা কাহিল। বিবশ হয়ে থাকা শরীরটাকে উঠিয়ে বলি তুমি রেডি? হু ............। প্রথম বার জীবনে সতিচ্ছেদ ফাটাবো তাই আরাম করে ঢোকালাম। মুন্ডিটা ভেতরে যেতেই দুহাত দিয়ে আমাকে ঠেলে দিচ্ছেলো সে। ব্যাথা পাচ্ছো নাকি? জানতে চাইলাম। হু.............। বের করে আবার একটু ঘষে নিয়ে ঢকাতে গেলাম একই অবস্থা। কি করি? ঢুকাতেই তো পারছি না। কষ্ট দিতে চাইছিলাম না তাকে। ভেসলিনের কেীটাটা ছিলো একটু দুরে। বলি তুমি এভাবেই থাকো আমি আসছি। ভেসলিন এনে ভালো করে মাখলাম তারপর ভোদার মুখটাতে একটু মাখিয়ে দিয়ে সোনাটা সেট করলাম। মনে মনে টিক করলাম একঠাপ পুরোটা ভরে দেব এবার যা হয় হোক। ঠাপ দিলাম কোমর তুলে সর্বশক্তি দিয়ে। উফ.......মাগো.................. বলেই ঙ্গান হারালো সে। ভয় পেয়ে গেলাম ভীষণ। সোনাটা ভরে রেখেই তার কপালে চুমুতে থাকি। চুষতে থাকি তার ঠোটজোড়া। মিনিট দুয়েক পর একটু হুশ হলো তার, কি খারাপ লাগছে? হুমমমম...... ঠিক আছে এবার একটু ফ্রি হয়ে পা দুটো ফাক করে ধরো। কথা মতো সে পা দুটো মেলে ধরলো আমি ঠাপাতে লাগলাম ধীরে ধীরে। শক্ত আর শুকনো ভোদার ভিতরে ঠাপানো কষ্টকর এটা বুঝলাম। ভেসলিন গুলো কোথায় গেল? এভাবে চলতে চলতেই সাড়া পড়লো ভিতরে টের পেলাম মৃদু মৃদু কামড় আমার সোনার উপরে। আয়েস করে ঠাপাতে থাকলাম এবার। ফচাফচ.............ফকফক............... একটা শব্দ হচ্ছিলো। তার তার সাথে রিপার শিংকার উহহ................. আরো জোরে....................... করো। দিচ্ছি লক্ষি ময়না বলেই ঠাপের গতি বাড়িয়ে দিলাম। বেশ চলছিল এবার আমি ঠাপাচ্ছি নিচ থেকে সে কোমড় তুলে নিচ্ছে আবার ছাড়ার সময় কামড় দিয়ে ধরে রাখছে। অদ্ভুত মজা পাচ্চিলাম। কিছুক্ষন পর তার ধারালো নখগুলো গেথে গেল আমার বুকের আর পিঠের উপর। চেপে ধরে বলতে লাগলো, আরো............. করো...............আহহ...................ইশশ...........................উমম.......................। আমি আর কতো করবো তার ভেদার ডাক শুনতে পাচ্ছিলাম সোনাটা জড়িয়ে আসছিলো ভোদার মাঝে। চরম দুটো ঠাপ মেরে নেতিয়ে পড়ার আগে শুধু সোনাটা বের করে মালটা ফেললাম তার পেটের উপরে। এরপর দুজনে গোসল সেরে বাকি দিনটা কাটিয়ে দিলাম। আরো দুবার চুদলাম তাকে। সে কথা আর একদিন হবে। রিপার সাথে আমার বিয়ে হয়নি। দেখা হলেই বলে, তুমি আমাকে বেশ্যা বানিয়ে নিজে সাধু সেজে বসে আছো কিভাবে? সেকি আর জানে আমার লিষ্টে কতো আমদানী হয়

No comments:

Post a Comment