Bangla Sex Story And Choti All bangla sex stories Collection

তোর মামারটা তোরটা থেকে মাত্র এক ইঞ্চি বড় I Choti Golpo | Bangla,English New Sex Story English Version

Pages - Menu

Search

Search Term:

তোর মামারটা তোরটা থেকে মাত্র এক ইঞ্চি বড় I Choti Golpo



এটা অ-নে-ক দিন আগের ঘটনা। না, এটা আমার জীবনের প্রথম দূর্ঘটনা। সঠিকভাবে বলতে গেলে বলতে হয় এখান থেকেই আমার সেক্স লাইফ এর যাত্রা শুরু। আমি আমার বাবা-মায়ের একমাত্র সন্তান। আমি তখন ক্লাস ফাইভে পড়ি। বয়স বড়জোড় ৯-১০ বছর। তখন আমরা গ্রামের বাড়িতে থাকতাম। গ্রামের বাড়ি হলেও শহরের প্রায় সব সুযোগ সুবিধাই সেখানে ছিল কেবল বিদ্যুৎ ছাড়া। সেখানে পাকা বাথরুম টয়লেট এর ব্যবস্থা ছিল। তবে পানির জন্য ছিল টিউবওয়েলের ব্যবস্থা।
আমার ৪ মামা, সবচেয়ে ছোট মামা ছিলেন মেরিন ইঞ্জিনিয়ার। আমি মামাকে ৩/৪ বছর পর একবার হয়তো দেখতে পেতাম। যখন আসতেন আমার জন্য প্রচুর গিফট নিয়ে আসতেন, সবই দামী দামী। মা বলতেন মামা প্রচুর টাকা রোজগার করেন। সেই কারণেই মামার সাথে বিয়ে হয়েছিল রেনু মামীর। রেনু মামী বছরে ২/৩ বার আমাদের বাড়িতে আসতো আর অনেক দিন থাকতো। রেনু মামী এত সুন্দর ছিল যে মা আমাকে একবার পরীর গল্প বলছিলেন, আমি মা-কে জিজ্ঞাসা করেছিলাম, “মা, পরী দেখতে কেমন?” মা বলেছিল, “তোর রেনু মামীর মত সুন্দর।” আমি বলেছিলাম, “মা, রেনু মামী কী পরী?” মা বলেছিলেন, “দূর পাগল, পরীরা তো আকাশে থাকে!”

রেনু মামীর গায়ের রং ছিলো দুধে আলতা আর স্লিম ফিগার। আমার সেই বয়সে নারীর শরীর নিয়ে গবেষণা করার মত বুদ্ধি হয়নি, বড় হয়ে রেনু মামীর কথা ভাবলে তার চেহারা আমার মনের আয়নায় দেখতে পাই। মামীর দাঁতগুলি ছিল মুক্তোর মত, হাসলে যা সুন্দর লাগতো! আমি হা করে মামীর মুখের দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকতাম। মামী মাঝে মাঝে আমাকে ঠাট্টা করে বলতো, “এই পাগল, অমন করে কি দেখছিস? তোর চোখের নজর তো ভাল না রে!” আমি বলতাম, “মামী, তুমি খুব সুন্দর!” মামী সুন্দর একটা হাসি দিয়ে বলতো, “বড় হ, তোকে আমার চেয়েও সুন্দর একটা বউ এনে দিবো। তখন সারাক্ষণ তার মুখের দিকে তাকিয়ে থাকিস, হি হি হি হি…” মামী হাসতেই থাকতো।
এই মামীর মনেই যে এত দুঃখ ছিল সেটা কখনো ভাবিনি। মামী অনেক রাত পর্যন্ত আমার মায়ের সাথে গল্প করতো, আমি কয়েক রাতে মামীকে আমার মায়ের কাছে কাঁদতে কাঁদতে বলতে শুনেছি, “বুবু, আমি কী অপরাধ করেছিলাম যে আমার কপালে এত কষ্ট! তোমার ভাইকে এই ৪ বছরে আমি মাত্র ২ বার কাছে পেয়েছি মাত্র কয়েক দিনের জন্য। আমার শরীরে কী ক্ষিদে নেই? আমি এই ক্ষিদে কী দিয়ে মিটাবো? বাবা-মা বলেছিল, এত যোগ্য ছেলে, তুই রাণী হয়ে থাকবি, তোর সুখের কোন অভাব হবে না। বুবু, এটাই কী সুখ? দামী দামী শাড়ী গয়নাই কী একটা মেয়েকে সুখে রাখতে পারে?”
আমি ভাবতাম মা বোধ হয় মামীকে কম কম খেতে দেয়, মামীর ক্ষিদে থেকেই যায়। এর পর থেকে আমি মামীর সাথে খেতে বসতাম আর মামীর প্লেটে বেশি বেশি খাবার তুলে দিতাম। মামী সেই খাবার আবার আমাকেই খাইয়ে দিত। আসলে আমার ঐ বয়সে মামীর শরীরের প্রকৃত ক্ষুধা বোঝার কথা নয়। মামীর বিয়ে হয়েছে ৪ বছর, মামীর তখন ভরা যৌবন। মামী যখন সাজতো, মনে হতো মামী সত্যি সত্যিই একটা পরী। কিন্তু সেই পরীটার মনে কোন সুখ ছিল না, কারণ তার স্বামী তাকে ছেড়ে জাহাজে জাহাজে দেশ বিদেশ ঘুরে বেড়ায় আর কাড়ি কাড়ি টাকা কামায়। জানিনা মামা কী করতো, তবে এখন বুঝি মামা নিশ্চয়ই ক্ষুধার্ত থাকতেন না, কারন বন্দরে বন্দরে সুন্দরী ললনাদের কোন অভাব নেই ক্ষুধা মেটানোর জন্য।
আমি বেশ বড় হয়ে গেলেও নিজে নিজে সাবান দিয়ে গোসল করতে পারতাম না। কারণ বালতি থেকে মগ দিয়ে পানি তুলে গায়ে ঢাললেও যখন মাথায় সাবান লাগাতাম (তখন গ্রামে স্যাম্পু পাওয়া যেতনা, মাথা পরিষ্কারের জন্য সাবানই ভরসা ছিল) তখন সাবানের পানি চোখে গিয়ে চোখ জ্বালা করতো, তাই সাবান দিয়ে গোসল করার জন্য আমি সবসময় আমার মায়ের সাহায্য নিতাম। তিনি আমার মাথায় সাবান লাগিয়ে মাথা পরিষ্কার করে পানি দিয়ে ধুয়ে বের হতেন, আমি গোসল শেষ করতাম।
একদিন আমি যখন সাবান দিয়ে গোসল করতে যাচ্ছিলাম, মা-কে ডাকলাম আমার মাথায় সাবান লাগানোর জন্য। মা কি একটা জরুরী কাজে এত ব্যস্ত ছিলেন যে তার পক্ষে সেটা ছেড়ে আসা সম্ভব ছিল না। রেনু মামী সেখানেই ছিল, সে বললো, “বুবু, তুমি ব্যস্ত হয়োনা, আমি দেখছি।” মা বললেন, “তুই পারবি? তোর জামা কাপড় নষ্ট হয়ে যাবে তো।” মামী বললেন, “আমিও তো গোসল করবো, ওকে বের করে দিয়ে আমিও গোসল সেরে নিবো।” মা বললেন, “ঠিক আছে, তাহলে যা, দেখিস আবার পানি বেশি ঢালিস না, ঠান্ডা লেগে যাবে।”
মামী আমাকে নিয়ে হাসতে হাসতে চলে এলো। মামী নিজের ঘরে গিয়ে কাপড় চোপড় নিয়ে এসে আমার সাথে বাথরুমে ঢুকলো। মা যেখানে কাজ করছিলেন সেখান থেকে বাথরুম অনেক দূর। মামী বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। তারপর নিজের শাড়ীটা খুলে রেখে দিল দেয়ালের রডে। যদিও আমি সেক্সের অ-আ-ক-খ কিছুই বুঝতাম না তবুও ঐ মুহুর্তে মামীর অপূর্ব ফিগার আর আঁটশাট ব্লাউজের কারাগার ছিরে বেড়িয়ে আসার মত ফাটাফাটি দুধ দেখে আমার হার্টবিট বেড়ে গেল। মামী মগে পানি নিয়ে আমার মাথায় ঢাললো। আমাকে বলল, “চোখ বন্ধ করে রাখ, খবরদার খুলবি না।”
আমি দু’চোখ শক্ত করে বন্ধ করে রাখলাম, মামী আমার মাথায় সাবান মাখিয়ে সুন্দর করে চুলগুলি ঘষে ঘষে পরিষ্কার করে দিল। এরপর আমার পুরো মুখ মাথা পানিয় ঢেলে সাবান ধুয়ে দিয়ে চোখ খুলতে বলল। মা হলে এরপর চলে যেতেন, বাকী গোসল আমি নিজেই সারতাম কিন্তু মামী আমার সারা গায়ে সাবান লাগিয়ে স্ক্র্যাবার দিয়ে ঘষে পরিষ্কার করলো। এরপর মামী আমাকে বললো, “নে এবার প্যান্ট খোল।” কথাটা শুনেই আমার কানের মধ্যে ঝাঁ ঝাঁ করতে লাগলো। বলে কি? মামীর সামনে আমি ন্যাংটো হবো? অসম্ভব। মামী ইতিমধ্যে আমার পরনের ইংলিশ প্যান্টের কিনার ধরে নিচের দিকে টানতে শুরু করে দিয়েছে।
আমি আমার প্যান্টের কোমড় খামচে ধরে বললাম, “না মামী, না, আমার লজ্জা করে।” মামী হেসে দিলো এবং বললো, “দ্যাখো ছেলের কথা, এইটুকু পুঁচকে, তার আবার লজ্জা, নাক টিপলে এখনো দুধ গড়াবে সে আবার আমাকে লজ্জা পায়, হাঃ হাঃ হাঃ, নে খোল।” এই কথা বলার সাথে সাথে মামী এক হ্যাচকা টানে আমার প্যান্ট কোমড় থেকে হাঁটু পর্যন্ত নামিয়ে ফেললো। প্যান্ট নামিয়ে ফেলার সাথে সাথেই মামী অবাক বিষ্ময়ে হাঁ হয়ে গেল। কিছুক্ষণ চুপ করে থেকে বললো, “কি রে মামু! এই বয়সেই নুনুটা এত্তো বড় বানিয়ে ফেলেছিস? তুই বড় হলে তো এটা ঘোড়ার সাইজ হবে রে!” সত্যি কথা বলতে কি অনেক ছোটবেলা থেকেই আমার নুনুটা আমার অন্যান্য বন্ধুদের চেয়ে অস্বাভাবিকভাবে বড় আর মোটা হতে থাকে। মামী যখন দেখেছিল তখন ওটা চার ইঞ্চিরও বড় ছিলো, অথচ ঐ বয়সে অন্যান্য বন্ধুদের দুই থেকে আড়াই ইঞ্চির বেশি বড় হয়নি। মামীর কথা শুনে আমি লজ্জায় মরে যেতে লাগলাম। কিন্তু আমার করার কিছুই ছিল না, আমি কেবল আমার দুই হাত দিয়ে আমার নুনুটা ঢেকে ফেললাম। মামী আমার হার জোর করে খুলে দিল আর বললো, “তোর কপাল ভাল রে মামু, তুই তোর বউকে সাংঘাতিক সুখ দিতে পারবি। দেখি…” বলে মামী হাতের বিঘত দিয়ে আমার নুনু মাপলো।
তারপর বললো, “তোর মামারটা তোরটা থেকে মাত্র এক ইঞ্চি বড়।” মামী আমর নুনুটা মুঠি করে ধরে রাখলো, নুনুটা তখনও ন্যাতানো, ঝুলঝুল করছিল। আমি কি যেন বলতে গেলাম, “মামী…”। মামী আমাকে কিছু বলতে দিল না। ঠোটে আঙুল রেখে বলল, “হসসসসসস… শব্দ করবি না, চুপ, আর এখন আমি যা করবো ভুলেও কোনদিন কাউকে বলবি না, মাকে তো নয়ই, ঠিক আছে?” আমি কোনমতে উচ্চারণ করলাম “ঠিক আছে।” প্রকৃতপক্ষে আমি মামীর হাত থেকে ঐ পরিস্থিতি থেকে নিস্কৃতি পেতে চাইছিলাম, তাই মামী যা বলছিল আমি তাতেই সায় দিচ্ছিলাম। মামী বললো, “গুড বয়, মামীর কাছে আবার লজ্জা কিসের তাইনা?”
আমার মধ্যে ভয় আর লজ্জা দুটোই কাজ করছিল সমান ভাবে। আমি শুধু হতভম্বের মতো দাঁড়িয়ে রইলাম। মামী দুই হাত দিয়ে আমার নুনুটা নাড়াচাড়া করতে লাগলো। কিন্তু কিছুতেই নুনুটা শক্ত করতে পারলো না। অবশেষে বলল, “এই মামু, তোর এইটা শক্ত হয়না?” আমি শুকনো কন্ঠে বললাম, “হয় তো, রাতে পেশাব চাপলে খুউব শক্ত হয়।” মামী হিস হিস করে উঠলো, “তবে এখন হচ্ছে না কেন? তুই কী ভয় পাচ্ছিস?” আমি উপর নিচে মাথা দুলিয়ে স্বীকার করলাম যে আমি ভয় পাচ্ছি। মামী আদর করে আমাকে কাছে টানলো, বললো, “ভয় কিসের সোনা? আমি আছি না? তাছাড়া কেউ কিছু জানতে পারবে না। আয় তোকে একটু আদর করে দিই।”
মামী আমাকে কোলের উপর বসিয়ে জড়িয়ে ধরলো আর আমার গালে আর ঠোঁটে চুমু দিতে লাগলো। মামীর নরম নরম দুধগুলো আমার শরীরের সাথে লাগছিল। একই সাথে মামী আমার নুনুটা খেঁচে দিচ্ছিলো। কিছুক্ষণ পর মামী আমাকে তার কোলের উপর চিৎ করে শুইয়ে দিল। তারপর আমার নুনুটা নিজের মুখে নিয়ে আইসক্রিমের মতো চুষতে লাগলো। চোষার জন্যই না কি মামীর দুধের স্পর্শে আমি ঠিক বলতে পারবো না, আমার নুনুটা আস্তে আস্তে শক্ত হতে লাগলো আর কিছুক্ষণের মধ্যেই সেটা লোহার রডের মতো শক্ত হয়ে খাড়া উপর দিকে মাথা তুলে দাড়িয়ে গেলো। মামী আরো কিছুক্ষণ আমার নুনুটা চুষলো তারপর বললো, “মামু, আমার দুধদুটো একটু চুষে দে তো।” এ কথা বলেই মামী পটাপট ব্লাউজের বোতামগুলো খুলে ফেললো।
তারপর পিছনে হাত নিয়ে ব্রা’র হুক খুলে সেটাও শরীর থেকে খুলে ফেলার সাথে সাথে ওঙেল্ডিং এর স্ফুলিঙ্গ যেভাবে চোখ ধাঁধিয়ে দেয় তেমনি ভাবে অপূর্ব সুন্দর একজোড়া সুডৌল, সুন্দর ফোলা ফোলা দুধ আমার চোখ ধাঁধিয়ে দিলো। কী যে সুন্দর সে রূপ! আহা! তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। পুরোপুরি গোল দুটো দুধের ঠিক মাঝখানে একটা বড় কালো বৃত্তের মাঝে ছোট ছোট দুটো বোঁটা, খয়েরী। মামী বললো, “হাঁ করে কী দেখছিস রে হারামজাদা, এই জিনিস কী জীবনেও দেখিসনি? মায়েরটা খাসনি?” মামী আমাকে তার দুপায়ের মাঝে মেঝেতে বসিয়ে আমার মাথা ধরে দুধের উপর ঠেসে ধরলো, অনিচ্ছা সত্তেও দুধের বোঁটাটা মুখের মধ্যে নিলাম। মামী হিসিয়ে উঠলো, “চুপ করে আছিস কেন রে হারামজাদা, নে চোষ।”
মামীর এই রূপ আমি আগে দেখিনি। মামী সব সময় আমার সাথে নরম মোলায়েম সুরে কথা বলতো। রাগ করা তো দূরের কথা কোনদিন একটা ধমকও দেয়না। সেই মামী আমার সাথে রীতিমতো খারাপ ভাষায় ধমক দিচ্ছে? আমি মামীর একটা দুধ চুষতে লাগলাম। কিছুই বের হচ্ছিল না সেখান থেকে, তবুও চুষতে লাগলাম চুঁ চুঁ করে। মামী আমার একটা হাত নিয়ে আরেক দুধের উপর চেপে ধরলো আর বললো, “নে এটা টিপ।” আমি আলতো করে চাপ দিলাম, অসম্ভব নরম, মোলায়েম, পৃথিবীর কোন কিছুই এর তুলনা হয়না। মামী হিসহিস করে বললো, “গায়ে জোর নেই রে শালা, জোরে জোরে টিপ।” আমি একটু জোরে জোরে টিপতে লাগলাম।
কিন্তু মামীর বড় বড় সাইজের দুধ আমার ছোট্ট হাতে ধরছিল না, মামী বললো, “দুই হাত দিয়ে ধরে জোরে জোরে টিপ।” আমি দুই হাতে একটা দুধ করে জোরে জোরে টিপতে লাগলাম। মামী আহ উহ করছিল তবে খুব নিচু স্বরে, যাতে বাইরে থেকে কেউ শুনতে না পায়। আমি ন্যাংটো পাছায় মেঝেতে বসেছিলাম বলে একটু একটু ঠান্ডা লাগছিলো। মামী আমার শক্ত নুনুটা ক্রমাগত খেচে যাচ্ছিল। কিছুক্ষণ পর আমার চোষার জন্য আর টিপার জন্য মাই দুটো অদলবদল করে দিলো। আর সেই সাথে নিজের পেটিকোট সরিয়ে নিজেও ন্যাংটো পাছায় মেঝেতে বসলো। আমার কোমড় মামীর দুই পায়ের সেলে বন্দী। মামী এবারে আমার নুনুর মাথাটা তার শরীরের সাথে লাগালো।
প্রথমে কিছু চুলের মতো স্পর্শ পেলাম নুনুর মাথায় তারপরেই একটু খুব নরম, ভেজা আর পিছলা জায়গায় মামী আমার নুনুর মাথা ঘষাতে লাগলো। আমার নুনুর মুন্ডিটা সেই নরম ভেজা জায়গার মধ্যে ডুবে ডুবে যাচ্ছিল, জায়গাটা গরম গরম। এদিকে মামী আমার ঠোটে চুমু দিচ্ছিলো আর আমার মুখের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিলো, আমি নিজের অজান্তেই মামীর জিভ চুষছিলাম, খুব ভাল লাগছিল। এভাবে কিছুক্ষণ চলার পর মামীর শরীর কেমন যেন একটা ঝাঁকি দিয়ে উঠলো। আমি কিছু বুঝে উঠার আগেই মামী আমাকে ধাক্কা দিয়ে চিৎ করে ফেলে দিতে দিতে বললো, “সোনা একটু শো তো।” আমি ঠান্ডা ফ্লোরে চিৎ হয়ে ধুয়ে গেলাম আর মামী আমার উপরে চড়াও হলো।
এক হাতে আমার নুনুটা ধরে তার সেই নরম জায়গায় সেট করে নিয়ে চাপ দিলো। আমার নুনুটা একটা মাখনের চেয়েও অসম্ভব নরম, হালকা গরম আর পিছলা নলের মধ্যে ঢুকে গেল। মামী ঐ অবস্থায় তার কোমড় উপর নীচ করতে লাগলো আর আমার নুনুটা সেই শান্তিময় নলের মধ্যে আসা যাওয়া করতে লাগলো। এভাবে ১৫-২০ বার উপর নিচে করেই মামী আমার শরীর তার দুই হাঁটু দিয়ে জোরে পিষে ফেলতে চাইলো আর আমার শরীরের উপর শুয়ে পড়ে কয়েকটা ঝাঁকি খেলো। আমি আমার নুনুতে মামীর শরীরের মধ্যে কয়েকটা খিচুনি উপলব্ধি করলাম আর একটা বেশ গরম কিছুর স্পর্শ পেলাম।মামীর দুধ দুটো আমার বুকের সাথে লেপটে ছিল। হঠাৎ আমার কি হলো বুঝতে পারলাম না, প্রচন্ড প্রশ্রাবের বেগ উপলব্ধি করলাম আর ঠেকাতে না পেরে মামীর শরীরের মধ্যেই পেশাব করে দিলাম। মামী তাতে আরো বেশি শিহরিত হলো আর রোমাঞ্চিত হয়ে আমাকে অনেক চুমু দিতে লাগলো আর বললো, “ওহ, সোনা রে, আমার মানিক, অনেক দিন পর তুই তোর মামীর ক্ষিধে মিটিয়ে দিলি রে। আমার সোনা ছেলে, আমার লক্ষী ছেলে।” এরপর মামী উঠে পড়লো আর আমাকে বলল, “খবরদার এ কথা কাউকে বলবি না, আর আমরা এই খেলা মাঝে মাঝেই খেলবো, ঠিক আছে?” আমি মাথা কাত করে সায় দিলাম।
মামী বললো, “আয় তোর গোসল শেষ করাই, অনেকক্ষণ হয়ে গেছে, বুবু আবার তোকে খুঁজবে।” মামী আমাকে দ্রুত গোসল করিয়ে গা মুছে দিয়ে কাপড় চোপড় পড়িয়ে দিলো, আমি বেড়িয়ে আসলে মামী নিজের গোসল সারলো। এর পর থেকে মামীর দিকে তাকালেই সে অদ্ভুত ভঙ্গিতে তাকাতো আর হাসতো, খুব ভাল লাগতো আমার। কয়েকদিন পর আমরা আবার একই খেলা খেললাম। এরপর আবার, আবার…৪/৫ দিন পর পর আমরা ৪ দিন এই খেলা একইভাবে খেললাম।
মাসখানিক পর একদিন মামী আমাকে কানে কানে ফিসফিস করে বললো, “আজ আমরা খেলাটা নতুনভাবে খেলবো, চল…।” মামীর সাথে চোদন চোদন খেলতে খেলতে ব্যাপারটা আমার কাছে নেশার মত হয়ে গেল। ইদানিং মামীর কথা মনে পড়লেই নুনুটা চড়চড় করে শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়ে লাফাতে থাকে। ক্রমে ক্রমে মামীর যোনীর রসে সিক্ত হয়ে আমার নুনুটা আরো শক্ত আর মোটা হতে থাকে। প্রায় ১ মাস হয়ে গেল মামীকে চুদছি কিন্তু এখনো মামীর নুনুটা দেখা হয়নি।
সেদিন মামী আমার মা-কে বললো, “বুবু, আমি মনি-কে গোসল করিয়ে নিজেও গোসল করে আসি”। আমার মা-ও আমাকে গোসল করানোর ডিউটি থেকে রক্ষা পেয়ে খুউব খুশী। আসলে মামী গোসলখানায় আমার সাথে কী করছে সেটা যদি মা জানতো….? মা বললো, “ঠিক আছে যা, ছেলেটা দিন দিন তোর নেওটা হয়ে যাচ্ছে”। মামী হাসলো আর বললো, “বেশ হচ্ছে, ওকে আমি আরো আমার নেওটা বানাবো”। মা এ কথার কোন গুঢ় রহস্য খোজার চেষ্টাও করলেন না। শুধু হাসতে হাসতে নিজের কাজে চলে গেলেন।
মামী বাথরুমে ঢুকেই আমাকে ন্যাংটো করে নিজের শাড়ি ব্লাউজ খুলে ফেললো। তারপর আমার নুনুটা মুখে নিয়ে বেশ অনেকক্ষণ ধরে চুষে দিল। এরপর বললো, “আমি প্রতিদিন তোর নুনু চুষে দেই, আজ তুই আমার নুনু চুষে দিবি, আয়”। আমার বুকের মধ্যে ধরাস ধরাস শব্দ করতে লাগলো। আমার স্বপ্ন আজ পূরণ হতে যাচ্ছে। বেশ কিছুদিন ধরেই আমি মামীর নুনুটা দেখার জন্য ব্যাকুল হয়ে উঠছিলাম। মামী প্রথমে ব্লাউজ আর ব্রা খুলে ফেললো তারপর শাড়ীটা ভাঁজ করে বাথরুমের মেঝের উপর পেতে সেটার উপরে চিৎ হয়ে শুয়ে পড়লো। দুই হাঁটু ভাঁজ করে উপর দিকে উঠিয়ে পেটিকোটের প্রান্ত হাঁটুর উপরে নিয়ে আমাকে ডাকলো, “আয়……”।
মামী নিজের ভোদা নিজে বের করতে মনে হয় লজ্জা পাচ্ছিল। আমি মামীর দুই পায়ের মাঝখানে বসে দুই হাঁটু দুই হাতে ধরে ফাঁক করে নিলাম। পেটিকোট আপনাআপনিই নিচের দিকে পিছলে নেমে গেল। আমি কেবল মামীর দুই রানের ফাঁকে এক অচেনা জগতের বিষ্ময় আবিষ্কার করলাম। মামীর ভোদাটা বেশ বড় আর কোলা ব্যাঙের মতো ফোলা। ভোদার দুই ঠোঁটের মাঝখানে গাঢ় রঙের একটা মাংসপিন্ড, পরে জেনেছি ওটাকে ক্লিটোরিস বলে। অদ্ভুত, অসম্ভব সুন্দর একটা অঙ্গ, মেয়েদের যৌনাঙ্গ। আগে যে দেখিনি তা নয়, গ্রামের ছোট ছোট মেয়েরা প্রায়ই ন্যাংটো থাকে, তাই অনেক ভোদা দেখেছি, কিন্তু সেগুলির থেকে এটার সৌন্দর্য্য পুরো আলাদা।
আমি মামীর রান দুটো আরো ফাঁক করে নিলাম। তারপর আলতো করে হাত বুলালাম ভোদার গায়ে, একটু খসখসে। মামী বললো, “তোকে দিয়ে চোষাবো বলে আজই সেভ করেছি, ভাল লাগছে না রে?” আমি কোনমতে ঢোক গিলে বললাম, “অপূর্ব”। মামী তখন হিসিয়ে উঠলো, “তাহলে দেরী করছিস কেন রে হাঁদারাম, চোষ না..”। আমি দুই কনুইয়ের উপর ভর দিয়ে মেঝেতে শুয়ে পড়লাম, তারপর মুখটা ভোদার উপর নিয়ে গেলাম। কেমন একটু গন্ধ নাকে লাগলো, গন্ধটা প্রথমে কটু মনে হলেও পরে সেটাই ভাল লাগলো। আমি আলতো করে আমার জিভটা বের করে ক্লিটোরিসের উপর ছোঁয়ালাম। মামী ভূমিকম্পের মত কেঁপে উঠলো। বললো, “আমার জান, আমার সোনা, দে ভাল করে চেটে দে”। মামী আমার মাথার চুলে আঙুল বুলিয়ে আদর করতে লাগলো।
আমি আমার জিভটা লম্বা চেরার নিচের দিকে নিয়ে গেলাম আর চেরার মধ্যে ঢুকিয়ে দিলাম। চিনির সিরার মত একটা অনুভূতি কিন্ত স্বাদটা নোনতা। আমি নিচ থেকে উপর দিকে চাটতে লাগলাম। ঠিক যেভাবে গরু তার নবজাত বাছুরের গা চাটে। মামী আমার মাথার চুল খামচে ধরে আমার মুখটা আরো শক্তভাবে নিজের ভোদার উপর চেপে ধরতে লাগলো। আমিও মনের সুখে ঐ সুন্দরতম জিনিসটা চাটতে লাগলাম। আমি মামীর ক্লিটোরিসের মাঝে উপর দিকে একটা শক্তমত ছোট্ট জিনিস আবিষ্কার করলাম। সাধারনত ফুলের পাঁপড়ি ফেলে দিলে যেরকম একটা ছোট্ট সূচালো জিনিস পাওয়া যায়, পরে জেনেছি ওটা মেয়েদের ‘জি স্পট’, সকল আনন্দের কেন্দ্রবিন্দু।
আমি সেদিন কিছু না বুঝেই ওটাতে জিভ দিয়ে গুঁতোচ্ছিলাম আর মামী আনন্দ আর উত্তেজনায় শীৎকার দিচ্ছিলো। মাঝে মাঝে পুরো ভোদাটা মুখের মধ্যে নিয়ে কামড়ে দিচ্ছিলাম। মামী বেশিক্ষণ সহ্য করতে পারলো না, তার অর্গাজম হয়ে গেল। মামী উঠে বসলো, লক্ষ্য করলাম মামীর ফর্সা মুখ লাল হয়ে গেছে। মামী আমার মাথা ধরে উপরে তুলে বেশ কতক্ষণ চুমুতে চুমুতে আমার সারা মুখ লালায় ভিজিয়ে দিল। তারপর আমার মুখটা তার স্তনের উপর চেপে ধরে বললো, “এবারে এটা খা”। আমি মামীর এত স্তন চাটতে লাগলাম, সেইসাথে দুই হাতে আরেক স্তন চটকাতে লাগলাম। মামী আমার নুনুটা নাড়াচাড়া করছিলো। বেশ অনেকক্ষন চটকানোর পর মামী আমার নুনুটা টান দিয়ে বললো, “নে, এবারে এটা দে”।
এতদিন পর্যন্ত মামী নিজেই আমার শরীরের উপরে উঠে নিজের সুখ মিটিয়ে নিতো। কিন্তু সেদিন মামী চিৎ হয়ে শুয়ে দুই পা ফাঁক করে আমার জন্য জায়গা করে দিলো। আমি মামীর দু’পায়ের ফাঁকে বসে আমার উর্ধমুখী নুনুটা হাত দিয়ে ধরে নিচের দিকে বাঁকিয়ে মামীর ভোদার সাথে সেট করলাম, কিন্তু প্রথমে প্রবেশদ্বার খুঁজে পাচ্ছিলাম না। আমি ক্লিটোরিসের উপর দিকে নুনু ঘষাচ্ছিলাম। মামী তখন আমার নুনুটা ধরে একটু নিচের দিকে নামিয়ে জায়গা মত সেট করে দিতেই আমার কোমড়ের চাপে পকাৎ করে ঢুকে গেল সেই মাখন নরম ভোদার গর্তে।
এরপর আমি মামীর মত কোমড় উচু নিচু করতে লাগলাম। বেশ মজা লাগছিল। মামীর বুকের উপরে আমি শুয়ে পড়লাম, দুই হাতে মামীর দুধ চটকাতে লাগলাম আর আমার লোহার রডের মত শক্ত নুনুটা মামীর ভোদার গর্তে প্রচন্ড ভাবে ঢোকাচ্ছিলাম আর বের করছিলাম। মামী মাথা উঁচু করে আমাকে চুমু দিচ্ছিলো। মামীর ভোদার গর্তে রসে টইটুম্বুর হয়ে গেছে। মামী নিজের দুই পা আমার পাছার কাছে লক করে নিয়ে পা দিয়ে আমার কোমড় আরো জোরে জোরে নিজের দিকে টানছিলো। আমিও প্রচন্ড গতিতে আমার নুনু চালানোর জন্য মেঝেতে হাঁটু রেখে ঠাপাতে লাগলাম। কিন্ত শক্ত মেঝে আমার হাঁটুতে খুব লাগছিল। তাতে আমার চোদার গতি কমে গেল। মামী বললো, “আরো জোরে মারো সোনা”। আমি চেষ্টা করলাম কিন্ত আমার হাঁটুতে খুব লাগছিল। মামী জিজ্ঞেস করলো, “কি হলো মানিক?” আমি বললাম, “হাঁটুতে ব্যাথা পাচ্ছি”।
মামী রাগ করে বললো, “আগে বলবি না, গাধা কোথাকার! দাঁড়া” বলে শাড়ীটা টেনে আরো ভাঁজ করে নিজের কোমড়ের নিচে দিয়ে আড়াআড়ি করে দিল। এবারে আর সমস্যা হলো না। আমি আমার সর্বশক্তি দিয়ে আমার নুনুর আগা পর্যন্ত টেনে এনে আবার পরক্ষণেই এক ঠেলায় গোড়া পর্যন্ত মামীর ভোদায় ঢুকিয়ে দিতে লাগলাম। মামী তার কোমড় এদিক ওদিক নড়িয়ে আমার নুনুর ঘষা পুরোটা উপভোগ করছিল। এভাবে অনেকক্ষণ চোদার পর মামী শক্ত করে পা দিয়ে আমার কোমড় আটকিয়ে নিজের কোমড় উঁচু করে করে তুলছিল আর মুখ দিয়ে আঁ আঁ আঁ আঁ জাতিয় শব্দ করতে করতে আমাকে দুই হাতে বুকের সাথে পিষে ফেলতে চাইলো। আর তখনি আমি আমার নুনুতে মামীর শরীরের মধ্যে কয়েকটা আলতো খিঁচুনি অনুভব করলাম। আবারও মামীর অর্গাজম হয়ে গেল।
প্রত্যেকবারই মামীর অর্গাজম হওয়ার অনুভুতি আমার নুনুতে লাগার সাথে সাথেই আমার প্রচন্ড পেশাব পায়। তখনও পেল, আমি ছেড়ে দিলাম, আমার নুনুর গোড়া দিয়ে আমারই গরম পেশাব মামীর ভোদার ফুটো দিয়ে বের হয়ে আসতে লাগলো। মামী আমাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিল। এরপর থেকে আমরা প্রতি সপ্তাহে ১/২ বার এভাবে খেলাটা খেলতাম। আর মামীর সাথে খেলা এই খেলাই পরবর্তীতে আমাকে একটা আস্ত ম্যানিয়াক বানিয়ে দিল। কিন্তু মামীকে আমি বেশিদিন ওভাবে চুদতে পারিনি। মাস ছয়েক পর হঠাৎ একদিন মামা এসে হাজির। তার নাকি প্রমোশন হয়েছে, আর জাহাজে যেতে হবেনা। এরপর থেকে মামা বাসা নিল আর মামীকে নিয়ে গেল। তারপরও আমি বছরে ১/২ বার মামীর বাসায় বেড়াতে যেতাম আর ৫/৭ থেকে মামীকে ৮/১০ বার চুদে আসতাম কিন্ত আগের সেই মজাটা আর পেতাম না।

No comments:

Post a Comment